কোন মোবাইলের দাম কত টাকা

কোন মোবাইলের দাম কত টাকা তা বিস্তারিতভাবে নিচে উল্লেখ করা হবে। তাই কোন মোবাইলের দাম কত টাকা? তা জানতে চাইলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে। চলুন দেখে নেয়া যাক, কোন মোবাইলের দাম কত টাকা?
মোবাইল কেনার পূর্বে অবশ্যই জেনে নেয়া উচিত কোন মোবাইলের দাম কত টাকা। এতে করে আপনার বাজেট নির্ধারণ করতে সুবিধা হবে। আর যদি আপনি মোবাইলের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে না রাখেন, তাহলে মোবাইল কিনতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। 

তাই মোবাইল ক্রয় করার উপর অবশ্যই আপনাকে মোবাইলের দাম সম্পর্কে জেনে নিতে হবে। কোন মোবাইলের দাম কত টাকা? তা এই আর্টিকেলটিতে বিস্তারিতভাবে তুলে ধরা হবে। তাই আপনি যদি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইলের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান, তাহলে নিম্নবর্নিত তথ্যগুলো মনোযোগের সাথে পড়তে থাকুন। 

সম্পূর্ণ আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে পড়েন তাহলে নিজেই সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন যে, আপনার জন্য কোন ফোনটি পারফেক্ট হবে। যেহেতু ফোন আপনি টাকা খরচ করে ক্রয় করবেন, তাই ফোন করার পূর্বে আপনাকে সব ধরনের যাচাই-বাছাই করে নিতে হবে। 

কেননা একবার যদি ফোন করে করে ফেলেন, সে তাহলে কিন্তু পরে যাচাই-বাছাই করে আর কোন লাভ নেই। কেননা ফোন করার পরে তার ফেরত দিতে পারবেন না। তাই বুদ্ধিমানের কাজ হল ফোন করার পূর্বেই যাবতীয় বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেয়া। 

বাংলাদেশে কোন মোবাইলের দাম কত

বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল পাওয়া যায়। ব্র্যান্ডের ভিন্নতার কারণে দাম ভিন্ন হয়ে থাকে।বাংলাদেশর জনপ্রিয় মোবাইল ফোন গুলো সম্পর্কে এই আর্টিকেলটিতে বিস্তারিত আলোচনা তুলে ধরা হবে। বাংলাদেশের বাজারে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন রয়েছে। 
বিশেষ করে ইন্ডিয়ান এবং চাইনিজ ফোনের চাহিদা বাংলাদেশে অত্যধিক। বাংলাদেশে কোন মোবাইলের দাম কত? সেই বিষয়গুলো আর্টিকেল নিচের অংশে বিস্তারিত হবে উল্লেখ করা হবে। ভিভো, শাওমি এবং রেডমি সহ আরো বিভিন্ন ফোনের দাম এবং বিস্তারিত তথ্য উল্লেখ করা হবে। তাই আপনি যদি নিম্ন বর্ণিত তথ্যগুলো পড়েন তাহলে, কোন মোবাইলের দাম কত টাকা? তা জানতে পারবেন। 

ভিভো ফোনের দাম - vivo কম দামে ভালো ফোন

বাংলাদেশের যতগুলো জনপ্রিয় ফোন রয়েছে তার মধ্যে অন্যতম একটি হলো ভিভো ফোন। বাংলাদেশে ভিভো ফোনের চাহিদা অনেক বেশি। বাজারে বিভিন্ন মডেলের ভিভো ফোন রয়েছে নিচের জনপ্রিয় কয়েকটি ভিভো মোবাইল ফোনের দাম তুলে ধরা হলো।

ভিভো ফোনের যে সকল মডেলের নাম ও দাম নিচে উল্লেখ করা হয়েছে আশা করি সেগুলোর মধ্য থেকে আপনি আপনার পছন্দের ফোন খুঁজে পাবেন। তো যাই হোক চলুন দেখে নেই, বিভিন্ন মডেলের ভিভো ফোনের দাম। 
  • Vivo Y16: ৳16,999 4/64 GB
  • Vivo Y02: ৳12,499 3/32 GB
  • Vivo Y02a: ৳12,499 3/32 GB
  • Vivo Y22: 19,999 4/128 GB
  • Vivo Y02s: ৳12,599 3/32 GB

শাওমি ফোনের মডেল ও দাম - রেডমি মোবাইলের দাম

বাংলাদেশে শাওমি ফোনের চাহিদা অনেক বেশি। পারফরম্যান্স ভালো হওয়ায় অনেকেই শাওমি ফোন ব্যবহার করতে পছন্দ করে। যতগুলো ফোন বাংলাদেশের বাজার দখল করে রয়েছে, তার মধ্যে অন্যতম একটি হলো শাওমি। 

তাই চাইলে আপনিও শাওমির মোবাইল ব্যবহার করতে পারেন। শাওমি বাজারে অনেক মডেলের মোবাইল ফোন ছেড়েছে। এই মডেল গুলোর মধ্য থেকে সর্বাধিক জনপ্রিয় মোবাইল ফোন মূহের তালিকা এবং দাম নিচে তুলে ধরা হবে। 

তাই আপনি যদি ফোন ক্রয় করতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে আশা করি নিম্ন বর্ণিত তথ্যগুলো আপনার অনেক উপকারে আসবে। তো যাই হোক আসুন দেখে নেয়া যাক, শাওমির কোন মোবাইলের দাম কত টাকা?
  • Xiaomi Redmi 12C: ৳15,999 6/128 GB
  • Xiaomi Redmi A1: ৳9,999 2/32 GB
  • Xiaomi Redmi Note 12: ৳19,999 4/128 GB
  • Xiaomi Redmi 10C: ৳14,999 4/64 GB
  • Xiaomi Redmi A1+: ৳11,999 3/32 GB

টেকনো ফোনের দাম

কোন মোবাইলের দাম কত টাকা? আশা করি তা জানতে পেরেছেন। কেননা ইতিমধ্যে উপরে সেই বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরা হয়েছে। যাইহোক আর্টিকেলটির এই অংশে টেকনো ফোনের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে। 

দামে কম এবং মানে ভাল হওয়ায় দিন দিন টেকনো মোবাইলের চাহিদা বাংলাদেশে বৃদ্ধি পাচ্ছে। স্বল্পমূল্যে বেটার পারফরম্যান্স সম্পন্ন মোবাইল ফোন ব্যবহার করতে চাইলে অবশ্যই আপনাকে টেকনো মোবাইল ব্যবহার করতে হবে। 
টেকনো মোবাইল ফোনের বিশেষত্বই হলো ভালো মান এবং দাম কম। আপনি যে বাজেট দিয়ে ভালো মানের উচ্চ ক্ষমতা সম্পন্ন টেকনো মোবাইল ফোন ক্রয় করতে পারবেন, সেই টাকা দিয়ে অন্য মোবাইল কোম্পানির তেমন ভালো মানের ফোন পাবেন না। 

তাই আপনার বাজেট যদি কম হয়ে থাকে এবং আপনি যদি ভালো মানের ফোন ক্রয় করতে ইচ্ছুক হয়ে থাকেন সেক্ষেত্রে আপনার জন্য টেকনো ফোন উপযুক্ত হতে পারে। নিচে টেকনো ফোনের মডেল ও দাম সমূহ তুলে ধরা হলো। 
  • Tecno Spark 10C: ৳12,990 4/128 GB, ৳14,490 8/128 GB
  • Tecno Pop 7: ৳9,690 2/64 GB
  • Tecno Spark 10 Pro: ৳15,690 4/128 GB, ৳17,990 8/128 GB
  • Tecno Pova 4: ৳21,990 8/128 GB
  • Tecno Pova Neo 2: ৳16,490

oppo কম দামে ভালো ফোন

oppo বাংলাদেশে খুবই জনপ্রিয়। অ্যাপিয়ারেন্স, পারফরম্যান্স এবং মূল্যের সমন্বয়ের কারণে অনেকেই অপ্পো মোবাইল ফোন ব্যবহার করে থাকেন। একই সাথে এতগুলো কম্বিনেশন সাধারণত আপনি অন্য কোন ফোনে পাবেন না। অপ্পো মোবাইল দেখতে যেমন সুন্দর, তেমনি স্মুদলি ব্যবহারও করা যায়। 

তাই আপনি যদি সর্ব দিক থেকে পারফেক্ট মোবাইল ফোন ক্রয় করতে চান সে ক্ষেত্রে আপনার জন্য অপ্পো মোবাইল ফোন বেস্ট হতে পারে। নিচে বেশ কিছু জনপ্রিয় কম দামি ভালো মানের অপ্পো মোবাইল ফোনের তালিকা মূল্যসহ তুলে ধরা হবে। আসুন দেখে নেই, অপ্পোর কোন মোবাইলের দাম কত টাকা। 
  • Oppo A17K: ৳14,990 3/64 GB
  • Oppo A57 4G: ৳18,990 4/64 GB
  • Oppo A16e: ৳13,990 4/64 GB
  • Oppo A16: ৳13,990 3/32 GB, ৳16,990 4/64 GB
  • Oppo A52: ৳19,990 4/128 GB

Samsung এর সবচেয়ে দামি ফোন

কোন মোবাইলের দাম কত টাকা? সেই বিষয়ে সম্পর্কে উপরে বিস্তারিত আলোচনা তুলে ধরা হয়েছে। এখানে samsung এর সবচেয়ে দামি ফোন সম্পর্কে বিস্তারিত আলোকপাত করা হবে। গুণগতমানের দিক থেকে স্যামসাং মোবাইল ফোন খুবই জনপ্রিয়।

বাংলাদেশ samsung এর জনপ্রিয়তা তুঙ্গে। শুধু বাংলাদেশ নয় বিশ্বের বিভিন্ন দেশেই samsung জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড। আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং জনপ্রিয় হওয়ায় অনেকেই স্যামসাং মোবাইল ফোন ব্যবহার করে থাকেন। 

অর্থাৎ গ্রাহকগণ মনে করেন যে, দাম কিছুটা বেশি হলেও স্যামসাং মোবাইল ব্যবহার করা উচিত।কেননা স্যামসাং মোবাইল ব্যান্ড আগ থেকেই ভালো মানের সার্ভিস দিয়ে আসছে। যদি স্যামসাংয়ের সার্ভিস ভালো না হতো তাহলে এতদিন ধরে এই কোম্পানিটি সুনামের সাথে টিকে থাকতে পারত না। 
যাই হোক, samsung এর বিভিন্ন মডেলের মোবাইল রয়েছে। স্যামসাংয়ের কিছু কিছু মোবাইল রয়েছে যে মোবাইল গুলোর মূল্য অনেক বেশি। 

স্যামসাং মোবাইল কোম্পানি কিছুদিন পর পর ভিন্ন ভিন্ন মডেলের মোবাইল ফোন বাজারে ছেড়ে থাকে। স্যামসাং সর্বশেষ বাজারে যে মডেলটি ছাড়ার পরিকল্পনা করছে সেই মোবাইল ফোনটি হলো Samsung Galaxy W22 5G. বাংলাদেশে এই মোবাইলটির সম্ভাব্য মূল্য ধরা হয়েছে: ২৬০,০০০ টাকা। ১৬৪১৩

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url